May 3, 2024, 9:04 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি ভালুকায় ৬টি চুরি হওয়া গরু উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন ওসি রক্তের বাঁধন একটি সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে তীব্র তাপমাত্রায় কৃষক ও শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি ও টেস্টি সেলাইন বিতরন
ইউরোপীয়ান পার্লামেন্টের ৬ এমপির বিবৃতির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে, নেদারল্যান্ডস আওয়ামী লীগ

ইউরোপীয়ান পার্লামেন্টের ৬ এমপির বিবৃতির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে, নেদারল্যান্ডস আওয়ামী লীগ

প্রেস বিজ্ঞপ্তি।

মোস্তফা জামান, নেদারল্যান্ডস থেকেঃ নেদারল্যান্ডস আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে-জানানো হয় যে, গত ১২ জুন ২০২৩, ইউরোপীয়ান পার্লামেন্টের ৬জন এমপি, এক যুক্ত বিবৃতিতে-সংস্থাটির পররাষ্ট্র এবং নিরাপত্তা বিষয়ক উচ্চ প্রতিনিধি জোসেফ বরিলের কাছে বাংলাদেশের আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে করাসহ কয়েকটি বিষয় উল্লেখ করেছেন। যা স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে নগ্ন হস্তক্ষেপ। এমনকি একটি স্বাধীন দেশের সংবিধানের ওপর হস্তক্ষেপ করা হয়েছে। যা কোনো ভাবেই মেনে নেওয়া যায় না। আমরা সচেতন প্রবাসী বাংলাদেশী হিসেবে-এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।এবং আরও উল্লেখ করছি যে, দেশ-তথা সরকারের বিরুদ্ধে বিশ্বজুড়ে বিএনপি-জামাতের ষড়যন্ত্রের যে লবিষ্ট নিয়োগ রয়েছে, ঐ বিবৃতি সেই ধারাবাহিকতারই অংশ।

বাংলাদেশের জাতীয় সংসদের নির্বাচন হবে-আমাদের দেশের সংবিধান অনুযায়ী। এতে-কারো হস্তক্ষেপ করা মোটেই উচিত নয় এবং জনগণ তা কখনো মেনে নেবে না। বাংলাদেশে কোনো মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে না। বিবৃতিপ্রদানকারীদের প্রতি অনুরোধ রাখছি, আমেরিকায় প্রতিদিন কি পরিমান মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে, সে দিকে-তাকানোর জন্য।

বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা শুধু জাতির পিতা বঙ্গবন্ধুকন্যাই নন-তিনি গণতন্ত্রের মানসকন্যাও। তিনি জানেন কি ভাবে গণতন্ত্র রক্ষা করতে হয়। জননেত্রী শেখ হাসিনার প্রজ্ঞাময়, দুরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে-দেশে গণতন্ত্র সূরক্ষা আছে, থাকবে এবং জাতীয় সংসদের নির্বাচনও অবাধ-সুষ্ঠু স্বচ্ছতার মধ্যদিয়েই অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। এ জন্য বহির্বিশ্বের কারো হস্তক্ষেপের প্রয়োজন নেই।

জয় বাংলা-জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক।বিবৃতিতে-স্বাক্ষর করেন, নেদারল্যান্ডস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত-সভাপতি জনাব এমরান হোসেন ও সাধারণ সম্পাদক মোস্তফা জামান।

বার্তাপ্রেরকঃ মোস্তফা জামান
সাধারণ সম্পাদক
নেদারল্যান্ডস আওয়ামী লীগ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD